ভালোবাসি
- কবির কবিতা ১৩-০৫-২০২৪

ভালোবাসি তারে,
সীমাহীন লাজে,,,,
ভালোবাসি তাই,
ভালোবাসা নাই,,

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

maksud4757
০৮-১১-২০১৭ ২০:১২ মিঃ

♥♥♥ দারুন

maksud4757
৩০-১০-২০১৭ ১৬:৪৫ মিঃ

ভালোবাসি বলেই কাছে আসি